ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জন্মদিনে নগরবাসীর ভালবাসায় সিক্ত মেয়র আরিফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
জন্মদিনে নগরবাসীর ভালবাসায় সিক্ত মেয়র আরিফ জন্মদিনে কেক কাটছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট: জীবনের ৫৬ বসন্ত পেরিয়ে ৫৭ তে পা দিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বৃহস্পতিবার (২৩ নভেম্বর)  বর্ণাঢ্য এক আয়োজনের মধ্য দিয়ে ৫৭তম জন্মদিন পালন করেন মেয়র। এ উপলক্ষে বিকেলে কেক কাটা হয় সিলেট সিটি করপোরেশন কার্যালয়ে।

সিটি করপোরেশনে দিনভর বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ মেয়রকে ফুল দিয়ে জন্মদিনের  শুভেচ্ছা জানান।

আরিফুল হক চৌধুরী তার ৫৭ তম জন্মদিনে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে আগামীর পথ চলায় নগরবাসীর সহযাত্রী হয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

মেয়র বলেন, আগামীতে নগরবাসী আমাকে মেয়র নির্বাচিত করলে অত্যাধুনিক নগরী গড়ে তোলাই হবে আমার কাজ। এ কাজ করার জন্য সবার দোয়া ও সহযোগিতা চান তিনি।  

বিকেলে নগর ভবনে কেক কেটে জন্মদিন উদযাপনে সিসিক কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিকসহ সিলেটের নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। তারা মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এনইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।