ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
সিদ্ধিরগঞ্জে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাঁদার দাবিতে মো. রমজান আলী নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় মিনার মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ওই ব্যবসায়ীর সঙ্গে থাকা ২ লাখ টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নিয়ে গেছে হামলাকারীরা।

 

আহত ব্যবসায়ী রমজান আলী একই এলাকায় ইট-বালু সরবরাহের ব্যবসা করেন বলে জানিয়েছেন এলাকাবাসী।

এলাকাবাসী আহত রমজান আলীকে উদ্ধার করে নারায়ণগঞ্জ শহরের খানপুর হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় বিকেলে রমজান আলী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত রমজান আলী জানান, বৃহস্পতিবার দুপুরে ব্যবসায়ীক কাজে শিমরাইল মোড় মিনার মসজিদ এলাকায় যান। সেখানে যাওয়া মাত্রই সিদ্ধিরগঞ্জের হিরাঝিল আবাসিক এলাকার নুরুল ইসলামের ছেলে জনি, রাকিব, তার ভাতিজা রনি, তুহিন ও খোকনসহ অজ্ঞাত কয়েক লোক অতির্কিত ভাবে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে।  

তিনি দাবি করেন, বখাটে জনির নেতৃত্বে একটি চক্র দীর্ঘদিন ধরে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো। তাদের দাবিকৃত চাঁদা না দেওয়ায় তার ওপর হামলা করে নগদ ২ লাখ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় থানায় অভিযোগ করলে সিদ্ধিরগঞ্জ থানার (এসাআই) আবু বক্কর সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad