ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে এক হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
গাজীপুরে এক হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলীমা রায়হানার নেতৃত্বে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল, রাজাবাড়ী ও নীলনগর এলাকায় অভিযান চালায় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ভ্রাম্যমাণ আদালত।

 

এ সময় দুই হাজার ফুট গ্যাস লাইনের পাইপ, রাইজার ও চুলাসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়। অভিযানে এক হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

অবৈধ গ্যাস সংযোগ দেওয়ায় ৫ জনকে ২৪ হাজার টাকা জরিমানা করা হয়। তাদের মধ্যে সবুজ মিয়াকে ৫ হাজার টাকা, মাসুদ আহমেদকে ১০ হাজার টাকা, খাদিজা বেগমকে ৫ হাজার টাকা, নুপুর আক্তারকে ২ হাজার টাকা এবং তসলিম উদ্দিনকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির কালিয়াকৈরের চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক মো. সুরুয আলম, উপ-সহকারি প্রকৌশলী বিধান চন্দ্র পাল, উপ-ব্যবস্থাপক মো. রফিকুজ্জামান ও আরিফ হোসেন, সহকারী ব্যবস্থাপক আমজাদ হোসেন এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭    
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।