ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবা-চাচাকে পেটালো বখাটে দল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবা-চাচাকে পেটালো বখাটে দল

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক স্কুলছাত্রীর বাবা-চাচাকে পিটিয়ে আহত করেছেন বখাটে রিয়াদ হোসেন (২৭) ও তার চার সহযোগী।

আহত স্কুলছাত্রীর বাবা মো. জিয়াউর রহমান (৩৬) ও চাচা আশ্রাফুল ইসলাম (৩২)। বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ওই স্কুলছাত্রীর বাবা জিয়াউর রহমান বাংলানিউজকে জানান, লক্ষ্মীপুরা গ্রামের কালু মিয়ার বখাটে ছেলে রিয়াদ হোসেন স্কুলে যাওয়ার পথে তারা মেয়েকে উত্ত্যক্ত করতেন। কয়েকদিন আগে প্রাইভেট পড়তে যাওয়ার সময় রিয়াদ মোবাইলে মেয়েটির ছবি তোলেন। মেয়েটি বাসায় ফিরে ছবি তোলার বিষয়টি তার বাবাকে জানায়। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি জানালে তারা রিয়াদের মোবাইলে মেয়েটির ছবি পায়। এসময় রিয়াদ ক্ষমা চাইলে তাকে ক্ষমা করে দেওয়া হয়।

বুধবার (২২ নভেম্বর) দুপুরে ওই স্কুলছাত্রীর চাচা আশ্রারাফুল বাড়ি ফেরার সময় রিয়াদ ও তার চার সহযোগী তার পথ রোধ করেন। এসময় আশ্রারাফুলকে হকিস্টিক ও ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে বখাটে দল। খবর পেয়ে মেয়ের বাবা জিয়াউর রহমান এগিয়ে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বাংলানিউজকে জানান, জিয়াউর রহমানের মাথায় ও আশ্রাফুলের দুই হাত ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশীদ বাংলানিউজকে জানান, ওই স্কুলছাত্রীর দাদা বশির উদ্দিন বাদী হয়ে গজারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।