ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রিক্রুটিং এজেন্সি মালিক খুন

মামলার তদন্ত ভার ডিবিতে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
মামলার তদন্ত ভার ডিবিতে

ঢাকা: রাজধানীর বনানীতে রিক্রুটিং এজেন্সির মালিক সিদ্দিক হোসেন মুন্সী (৫০) হত্যা মামলাটি তদন্তের জন্য গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে এই মামলাটি বনানী থাকা পুলিশের কাছ থেকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন বাংলানিউজকে বলেন, চাঞ্চল্যকর এই হত্যা মামলাটির তদন্ত ভার মহানগর গোয়েন্দা (ডিবি-উত্তর) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের (উত্তর) অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. শাহজাহান সাজু বাংলানিউজকে বলেন, মামলাটি আমরা পেয়েছি, তদন্তের কাজ শুরু করেছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

গত ১৪ নভেম্বর রাতে বনানীর ৪ নম্বর রোডের বি-ব্লকের ১১৩ নম্বর বাড়ির এমএস মুন্সি ওভারসিজ (রিক্রুটিং এজেন্সি) এর মালিক সিদ্দিক হোসেন মুন্সী (৫০)কে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান (৩৯), মোখলেসুর রহমান (৩৫) ও মির্জা পারভেজ (৩০) গুলিতে আহত হন।

এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনা বেগম বাদী হয়ে ১৫ নভেম্বর সন্ধ্যায় বানানী থানায় অজ্ঞাতনামা চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত সিদ্দিক হোসেন মুন্সি রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের একটি বাসায় স্ত্রী জোসনা বেগম, দুই মেয়ে সাবরিনা সুলতানা ও সাবিহা সিদ্দিক এবং ছেলে মেহেদী হাসানকে নিয়ে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এসজেএ/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।