ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মচারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
রাজধানীতে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মচারীর মৃত্যু

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর সাত মসজিদ রোড এলাকার ভবনের ৩ তলার ছাদ থেকে পড়ে কাজল হোসেন (৩০) নামে এক বেসরকারি ব্যাংক কর্মচারীর মৃত্যু হয়েছে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ৮টার দিকে ঘটনা ঘটে।

নিহত কাজল পাবনা জেলার চাটমহর উপজেলার চন্দ্রবিল গ্রামের আহসান আলীর ছেলে। তিনি মতিঝিলে একটি বেসরকারি ব্যাংকের অফিস সহকারী হিসাবে কাজ করতেন।

মোহাম্মদপুর সাত মসজিদ রোডের একটি কোয়ার্টারে ৩ তলায় স্ত্রী শিলা আক্তার ও দুই বছরের ছেলে সিজানকে নিয়ে ভাড়া থাকতেন।

নিহতের স্ত্রী শিলা আক্তার বাংলানিউজকে বলেন, ব্যাংকের কোনো এক বিষয় নিয়ে গত দুই সপ্তাহ ধরে মানসিক চাপে ভুগছিলেন কাজল। কাজ শেষে বাসায় এসেও অস্থিরতা মধ্যে থাকতেন। চাকরি ছেড়ে দেওয়ার কথা বললেও সে রাজি হতো না।

তিনি বলেন, সকালে নাস্তা তৈরি করার সময় হঠাৎ একটি আওয়াজ শুনে বাইরে এসে দেখি কাজল নিচে পড়ে আছে। এ সময় তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে মোহাম্মদপুর সিটি হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিজকে বলেন, কাজল হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।