ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

আ’লীগ নেতার নাম ভাঙিয়ে টাকা দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
আ’লীগ নেতার নাম ভাঙিয়ে টাকা দাবি

বরিশাল: বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম ভাঙিয়ে বিভিন্ন মোবাইল নম্বর থেকে ফোন করে একাধিক ব্যক্তির কাছে টাকা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় আওয়ামী লীগ নেতা সাদিক আব্দুল্লাহ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

বরিশাল মহানগর আওয়ামী লীগের শক্তিশালী অবস্থানের কারণে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল অসৎ এ কর্মকাণ্ড পরিচালনা করছে বলে ধারণা করা হচ্ছে।

বুধবার (২৩ নভেম্বর) রাতে সাদিক আব্দুল্লাহ বাংলানিউজকে জানান, বরিশাল মহানগর আওয়ামী লীগ যে কোনো সময়ের থেকে ভালো অবস্থানে রয়েছে। এ কারণে ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য বরিশালসহ দেশের বেশকিছু দলীয় নেতা কর্মী এমনকি সরকারি কর্মকর্তা, কর্মচারীদের কাছে বিভিন্ন মোবাইল নম্বর থেকে ফোন করে আমার পরিচয় দিয়ে টাকা দাবি করছে।

তিনি আরও জানান, এ জন্য অনেকেই বিভ্রান্ত হচ্ছেন এবং প্রতারণার শিকার হচ্ছেন। বিষয়টি নজরে আসার পরপরই আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গত ১৯ নভেম্বর বরিশাল কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

বাংলাদেশ সময়: ০৬০৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এমএস/এমআরপি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।