ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিআইডির কাছে ন্যায়বিচার চায় তনুর পরিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
সিআইডির কাছে ন্যায়বিচার চায় তনুর পরিবার

কুমিল্লা: সন্দেহজনক ব্যক্তিদের আইনের আওতায় আনার দাবি জানিয়ে তনু হত্যাকাণ্ডের ন্যায়বিচার চেয়েছেন তার পরিবার।

বুধবার (২২ নভেম্বর) ঢাকার অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কার্যালয়ে তনুর পরিবারের ৫ সদস্যকে পর্যায়ক্রমে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ সময় সিআইডির কাছে তনু হত্যাকাণ্ডের ন্যায়বিচার দাবি করে তনুর পরিবারের সদস্যরা।

মামলার বাদী তনুর বাবা ইয়ার হোসেন, মা আনোয়ারা বেগম, তনুর ভাই আনোয়ার হোসেন রুবেল, চাচাতো বোন লাইজু জাহান ও চাচাতো ভাই মিনহাজ হোসেন ওই সময় সিআইডির কার্যালয়ে উপস্থিত ছিলেন।

তনুর ভাই আনোয়ার হোসেন রুবেল বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, সিআইডি কার্যালয়ে প্রথমে চাচাতো বোন লাইজু জাহান, এরপর আমাকে (তনুর ভাই রুবেল) এবং পরে চাচাতো ভাই মিনহাজ ও বাবা ইয়ারকে জিজ্ঞাসাবাদ করা হয়। আমরা সিআইডির কাছে ন্যায়বিচার চেয়েছি। আমরা যাদের সন্দেহ করছি, তাদের আইনের আওতায় আনলেই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হবে।

তনুর মা আনোয়ারা বেগম বাংলানিউজকে বলেন, সন্দেহভাজন ব্যক্তিদের আইনের আওতায় আনলে এ হত্যাকাণ্ডের সব কিছু স্পষ্ট হবে। আমি আমার মেয়ের হত্যার বিচার চাই।

গত বছরের ২০ মার্চ কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর মরদেহ উদ্ধার করা হয়। তনু হত্যাকাণ্ডের মামলাটি বর্তমানে তদন্ত করছে সিআইডি।  

বাংলাদেশ সময়: ০৩০২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এমআরপি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।