ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে পল্লী বিদ্যুতের ঠিকাদারকে ছুরিকাঘাত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
ময়মনসিংহে পল্লী বিদ্যুতের ঠিকাদারকে ছুরিকাঘাত

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে সাইদুল ইসলাম (৩০) নামে পল্লী বিদ্যুতের এক ঠিকাদারকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় ওই ঠিকাদারকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন এলাকাবাসী।

বুধবার (২২ নভেম্বর) সকালে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিজুরি গ্রামে এ ঘটনা ঘটে। আল আমিন নামে অভিযুক্ত এক যুবককে আটক করেছে পুলিশ।

আটক আল আমিন খালিজুড়ী কৃষক সমবায় সমিতির ব্যবস্থাপক।

পুলিশ জানায়, স্থানীয় খালিজুরি গ্রামে পল্লী বিদ্যুৎ সংযোগের জন্য ১৭ টি বৈদ্যুতিক খুঁটির অনুমোদন হয়। কিন্তু ঠিকাদার সাইদুর ইসলাম ১৫টি খুঁটি স্থাপন করে কাজ সম্পন্ন করে।

বুধবার সকালে ঠিকাদার সাইদুল খালিজুরি স্কুল মাঠ থেকে বিদ্যুতের ৩টি খুঁটি সরিয়ে নিয়ে যাওয়ার সময় গ্রামবাসী বাধা দেয়। এ সময় বাক-বিতণ্ডার এক পর্যায়ে আল-আমিন নামে এক যুবক সাইদুলকে ছুরিকাঘাত করেন।  

এ ঘটনায় সাইদুল বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করলে বিকেলে পুলিশ আল-আমিনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে শম্ভুগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার যুবরাজ চন্দ্র পাল বলেন, পল্লী বিদ্যুতের ঠিকাদার সাইদুল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।  

সাইদুলের ওপর হামলার প্রতিবাদে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের শম্ভুগঞ্জে আধাঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ এলাকাবাসী।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহমদ বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।