ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেমরায় যৌন নির্যাতনের শিকার সাত বছরের শিশু, গ্রেফতার ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
ডেমরায় যৌন নির্যাতনের শিকার সাত বছরের শিশু, গ্রেফতার ১

ঢাকা: রাজধানীর ডেমরা সারুলিয়া এলাকায় সাত বছরের এক মেয়ে শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সবুর মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২২ নভেম্বর) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় চিকিৎসার জন্য মেয়েটিকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন।

শিশুটির বাবা অভিযোগ করে বাংলানিউজকে জানান, তার মেয়ে স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। ওই এলাকার একটি বাড়িতে পরিবার সঙ্গে থাকে শিশুটি। সকালে পাশের বাসার সবুর মিয়া নামে এক ব্যক্তি শিশুটিকে ফুসলিয়ে নিয়ে যৌন নির্যাতন করেন। পরে শিশুটি বাসায় এসে তার পরিবারকে ঘটনা খুলো বলে। পরিবার ডেমরা থানায় গিয়ে একটি মামলা দায়ের করেন।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউসার আহমেদ বাংলানিউজকে জানান, শিশুটি যৌন নির্যাতনের অভিযোগে তার স্বজনরা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। মামলায় অভিযুক্ত সবুরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার সবুর বর্তমানে থানা হেফাজতে আছে। বৃহস্পতিবার সবুরকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।