ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কামরাঙ্গীচরে স্কুলছাত্রীর আত্মহত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
কামরাঙ্গীচরে স্কুলছাত্রীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর কোম্পানীঘাট এলাকায় একটি বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আঁখি আক্তার রাত্রি (১৬) নামে এক স্কুলছাত্রী। সে হাজারীবাগের সালেহা স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী ছিলো।

বুধবার (২২ নভেম্বর) ঘটনাটি ঘটে।

আঁখির সৎ মা নুরুন্নেছা আক্তার বাংলানিউজকে জানান, তার স্বামী গাড়ি চালক সবুজ মিয়া, তার দুই সন্তাদের নিয়ে কোম্পানী ঘাট এলাকায় একটি বাসার পাঁচ তলায় ভাড়া থাকতো।

আঁখির আপন মা রুমা আক্তার তিন বছর ধরে সৌদি প্রবাসী। বিকেলে সে অন্য ছেলে-মেয়েদের সঙ্গে বাসার ছাদে খেলাধুলা করে। সন্ধ্যার কিছুক্ষণ পরে সে বাসায় ফিরে রুমের দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ হয়ে গেলেও কোনো সাড়া শব্দ না পেয়ে, বন্ধ দরজার ফাঁকা দিয়ে দেখতে পাওয়া যায় সে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।

পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৃত ঘোষণা করেন। তবে গলায় ফাঁস দেওয়ার কারণ জানাতে পারেনি আঁখির পরিবার।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ  উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজ জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad