ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে আত্মহত্যার প্ররোচনায় কিশোর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
স্কুলছাত্রীকে আত্মহত্যার প্ররোচনায় কিশোর গ্রেফতার

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় জেমি আক্তার নামে এক স্কুলছাত্রীকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে আরাফাত হোসেন আরিফ (১৫) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২২ নভেম্বর) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। আরিফ হাতীবান্ধা উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের মজিবর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গড্ডিমারী গ্রামের জহুরুল হকের মেয়ে জেমিকে স্কুলে যাওয়া আসার পথে আরিফ প্রেম প্রস্তাব দিতো। প্রস্তাব প্রত্যাক্ষাণ করায় জেমির একটি ছবি আরিফ ফেসবুকে পোস্ট দেয়। বিষয়টি জানতে পেরে জেমির বড় ভাই তাকে বকা দেয়। এতে অভিমান করে মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে নিজ ঘরে জেমি আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি বুঝতে পেরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্স পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এ ঘটনায় জেমির পরিবারের লোকজন আত্মহত্যা প্ররোচনার অভিযোগ তুলে আরিফসহ দুই জনের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে পুলিশ বুধবার সকালে জেমির মরদেহ লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় এবং অভিযুক্ত আরিফকে গ্রেফতার করে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হাসান সরদার বাংলানিউজকে জানান, আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে আরিফকে গ্রেফতার করা হয়েছে। মামলাটি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।