ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দুর্গাপুরে কলেজছাত্রীর আত্মহত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
দুর্গাপুরে কলেজছাত্রীর আত্মহত্যা

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুর উপজেলার দাওকান্দি গ্রামে গলায় ফাঁস দিয়ে আয়শা সিদ্দিকা (১৭) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন।

বুধবার (২২ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। আয়শা ওই গ্রামের মুছা ইমামের মেয়ে এবং দাওকান্দি কলেজের একাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ছাত্রী‍।

দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, বিকেলে আয়শা সবার অজান্তে ঘরের ভেতরে তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে বাড়ির লোকজন বাইরে থেকে দেখতে পেয়ে দরজা ভেঙে তার মরদেহ নিচে নামায় এবং থানায় খবর দেয়।  

প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে পরিবারের লোকজন বলছে কিছুদিন থেকে আয়শা মানসিক বিষণ্নতায় ভুগছিলেন।  

তাই আপাতত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় দুর্গাপুর থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে। ময়না তদন্তের প্রতিবেদনে অন্য কিছু পাওয়া গেলে সেই অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।