ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে বখাটেদের হামলায় কলেজছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
গৌরনদীতে বখাটেদের হামলায় কলেজছাত্রের মৃত্যু সাকিরের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

বরিশাল: অধ্যক্ষকে লাঞ্ছিতের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় বরিশালের গৌরনদী উপজেলার পালরদী মডেল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র সাকির গোমস্তার মৃত্যু হয়েছে। 

বুধবার (২২ নভেম্বর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।  

সাকির বরিশালের গৌরনদী উপজেলার আশোকাঠির বাসিন্দা আইউব আলী গোমস্তার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে ক্যাম্পাসে ওই কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তপন কুমার রায়কে লাঞ্ছিত করে সোহেল গোমস্তা, ইলিয়াছসহ আরও কয়েকজন বখাটে। এসময় বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে বখাটেরা ক্ষিপ্ত হয়ে সাকিরকে পিটিয়ে আহত করে।  

পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতে ঢামেক হাসপাতালে এনে ভর্তি করা হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজকে জানান, হামলার ঘটনায় সাকিরের মা বাদী হয়ে মঙ্গলবার রাতেই থানায় একটি মামলা দায়ের করেছেন। সাকিরের মৃত্যুর ঘটনায় ওই মামলায়ই হত্যা মামলার ধারা সংযোজন করা হবে বলে জানান তিনি।

এদিকে, দুপুরে নিহত সাকিরের হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কলেজ চত্বরে শিক্ষার্থীরা মানববন্ধন করেছেন।  

বাংলা‌দেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।