ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী পিয়ারুল সরদার গ্রেফতার। ছবি: বাংলানিউজ

রাজবাড়ী: রাজবাড়ীতে যৌথ অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ মো. পিয়ারুল সরদার (২৩) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) ও সদর থানা পুলিশ।

বুধবার (২২ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিক কামাল এ তথ্য জানান।

এর আগে মঙ্গলবার (২১ নভেম্বর) দিবাগত রাতে জেলার রামকান্তপুর ইউনিয়নে যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পিয়ারুল জেলা সদরের রামকান্তপুর ইউনিয়নের বড় মুরারিপুর গ্রামের মো. হারুন সরদারের ছেলে।

ওসি তারিক কামাল আরো জানান, পিয়ারুল জেলার একজন চিহ্নিত ও পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যাসহ আটটি মামলা থানা ও বিজ্ঞ আদালতে মুলতবি রয়েছে। এর মধ্যে পাঁচটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও সদর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে রামকান্তপুর ইউনিয়ন থেকে পিয়ারুলকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে তিনি জানান রামকান্তপুর ইউনিয়নের কাজীবাধা এলাকার সামচু মাতুব্বরের মেহগনি বাগানে তার অবৈধ আগ্নেয়াস্ত্র লুকানো রয়েছে। পরে তাকে সঙ্গে নিয়ে ওই বাগান থেকে ওয়ান শুটারগান, একনালা বন্দুক ও দু’টি কার্তুজ উদ্ধার করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি তারিক কামাল।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।