ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দেশের স্বাধীনতা সমুজ্জ্বল রাখতে সবাইকে কাজ করতে হবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
দেশের স্বাধীনতা সমুজ্জ্বল রাখতে সবাইকে কাজ করতে হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টাঙ্গাইল: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বাংলাদেশের স্বাধীনতা সমুজ্জ্বল রাখতে সবাইকে দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে নিজ নিজ অবস্থান থেকে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০২১ বাস্তবায়নের মাধ্যমে দেশকে দারিদ্র ও জঙ্গিবাদ মুক্ত আত্মনির্ভরশীল দেশ হিসেবে গড়ে তুলতে হবে।

মহান মুক্তিযুদ্ধে সশস্ত্র বাহিনীর অবদানের কথা স্মরণ করে মন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশে আধুনিক সশস্ত্র বাহিনী গড়ে তুলেছেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে টাঙ্গাইলের ঘাটাইলে শহীদ সালাউদ্দিন সেনানিবাসে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ১৯ পদাতিক ডিভিশনের জিওসি এবং ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সাজ্জাদুল হক।

এসময় বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের খেতাবপ্রাপ্ত ২১ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা ও সম্মাননা দেওয়া হয়। পরে অতিথিরা কেক কেটে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন করেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য খন্দাকার আব্দুল বাতেন, মনোয়ারা বেগম, মো. মামুনুর রশীদ, ফখরুল ইমাম, ছবি বিশ্বাস, টাঙ্গাইল জেলা পুলিশ সুপার মো. মাহমুব আলমসহ সামরিক ও বেসামরিক কর্মকর্তা এবং মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।