ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তানোরে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
তানোরে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলা থেকে অপহৃত অস্টম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে (১৪) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মাসুদ রানা (২০) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। 

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মাসুদ ওই উপজেলার কামারগাঁ ইউনিয়নের সেকেন্দার আলীর ছেলে বলে জানা গেছে।

 

এর আগে, সোমবার (২০ নভেম্বর) রাতে ভিকটিমের বাবা বাদী হয়ে তানোর থানায় মামলা দায়ের করেন। পরে ভোরে ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

মামলার বরাত দিয়ে রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বাংলানিউজকে জানান, তানোর পৌর এলাকার ভাতরন্ড গ্রামের মাদ্রাসা পড়ুয়া অষ্টম শ্রেণির ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়া-আসার পথে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মাসুদ।

বিষয়টি ওই ছাত্রী তার বাবাকে জানায়। পরে ওই ছাত্রীর বাবা ঘটনাটি মাসুদের পরিবারকে জানালে মাসুদ ক্ষিপ্ত হয়ে ওঠে। সোমবার বিকেলে ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার পথে তাকে অপহরণ করে নিয়ে যায় মাসুদ।  

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে ওইদিন রাতেই মাসুদকে আসামি করে থানায় একটি অপহরণ মামলা করেন। পরে রাতেই উদ্ধার অভিযানে নামে পুলিশ। মঙ্গলবার ভোরে উদ্ধার করা হয় ওই মাদরাসা ছাত্রীকে। এসময় গ্রেফতার করা হয় অপহরণকারী মাসুদকে।

বিকেলে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি রেজাউল ইসলাম।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
এসএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।