ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় অপহরণ মামলায় ২ পুলিশ সদস্যসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
ব্রাহ্মণবাড়িয়ায় অপহরণ মামলায় ২ পুলিশ সদস্যসহ গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ী অপহরণ মামলায় দুই পুলিশ সদস্যসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে অপহৃত ব্যবসায়ী জাকির হোসেন বাদী হয়ে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন-আঁখি আক্তার, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম ও কনস্টেবল মো. শরীফুল ইসলাম।

মামলায় বলা হয়েছে, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের দেওড়া গ্রামের সার ব্যবসায়ী জাকির হোসেন সোমবার দুপুর দেড়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের মসজিদ রোড এলাকা থেকে জগত বাজার যাচ্ছিলেন। এসময় আঁখি নামে এক নারী অসুস্থতার কথা বলে তাকে শহরের কাজীপাড়ায় নিজ বাসায় পৌঁছে দিতে জাকিরকে অনুরোধ করেন। পরে জাকির তাকে বাসায় পৌঁছে দিতে গেলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা এএসআই রফিকুল ও কনস্টেবল শরীফুল জাকিরের চোখ বেঁধে তার কাছে থাকা নগদ ১২ হাজার টাকা ছিনিয়ে নেন। পরে তারা মোবাইল ফোনে জাকিরের স্বজনদের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। অন্যথায় তাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। পরে জাকিরের স্বজনরা অপহরণের বিষয়টি পুলিশকে জানায়। মঙ্গলবার ভোরে শহরের কাজীপাড়ায় অভিযান চালিয়ে জাকিরকে উদ্ধার ও অপহরণকারী দলের সদস্য আঁখিকে গ্রেফতার করে পুলিশ। পরে আঁখির দেওয়া তথ্য অনুযায়ী এএসআই রফিকুল ও কনস্টেবল শরীফুলকে গ্রেফতার করা হয়। বিকেলে তাদের আদালতে পাঠানো হয়।  

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, দোষী পুলিশ সদস্যদের বিরুদ্ধে পুলিশের বিধান অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।