ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে দণ্ডাদেশপ্রাপ্ত ৩ আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
লালমনিরহাটে দণ্ডাদেশপ্রাপ্ত ৩ আসামি কারাগারে

লালমনিরহাট: লালমনিরহাটে পৃথক অভিযানে সাজার আদেশপ্রাপ্ত তিন আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে সকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আদিতমারী উপজেলার বড় কমলাবাড়ি গ্রামের তোতা মিয়ার ছেলে সুজন মিয়া (২৬),  একই উপজেলার সারপুকুর ইউনিয়নের মধুপুর গ্রামের মৃত আজিতুল্লাহর ছেলে হজরত আলী (৩৫) এবং হাতিবান্ধা উপজেলার বড়াইপাড়ার আমজাদ হোসেনের ছেলে আলম মিয়া (৩৮)।

লালমনিরহাট অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সুশান্ত সরকার বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী থানা পুলিশ বড় কমলাবাড়ি থেকে সুজন মিয়াকে গ্রেফতার করে। তিনি একটি মামলায় সাড়ে তিন বছরের কারাদণ্ডের আদেশপ্রাপ্ত আসামি। একই থানার অপর একটি দল মধুপুর এলাকায় অভিযান চালিয়ে তিন বছরের সাজার আদেশপ্রাপ্ত আসামি হজরত আলীকে গ্রেফতার করে। অপরদিকে হাতিবান্ধা থানা পুলিশ বড়াইপাড়ায় অভিযান চালিয়ে দুই বছরের সশ্রম কারাদণ্ডাদেশপ্রাপ্ত আসামি মাদক ব্যবসায়ী আলম মিয়াকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।