ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে নিখোঁজের ৪দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
লক্ষ্মীপুরে নিখোঁজের ৪দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে নিখোঁজের চারদিন পর নুরনবী বেপারি (৭৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের সময় পেট ও হাতের আঙ্গুল কাটা এবং মুখ থেতলানো অবস্থা ছিলো বলে পুলিশ জানায়।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে সদর উপজেলার শাকচরের হাজিরহাট এলাকায় পরিত্যক্ত একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নুরনবী শকচর গ্রামের কাসিন্দা।

তিনি ৬ মেয়ে ও এক ছেলের জনক।

খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন ও পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) ফজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।  

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, ১৮ নভেম্বর সন্ধ্যায় হাজিরহাটের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন নুরনবী। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরদিন সকালে নিখোঁজের ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে পরিবারের লোকজন।

মঙ্গলবার সকালে স্থানীয়রা মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।

নিহতের মেয়ে রৌশন আরা ও শিপন বেগম অভিযোগ করে বলেন, তাদের বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারা দ্রুত হত্যাকারীদের শনাক্ত করে বিচারের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

নিহতের বড় ভাই আবু ছিদ্দিক বাংলানিউজকে জানান, ‘আমার ভাইয়ের কারো সঙ্গে দ্বন্ধ ছিলো না। পরিকল্পিতভাবে আমার ভাইকে হত্যা করা হয়েছে। আমি এ হত্যার বিচার দাবি করছি’।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad