ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে ডাকাতি, নগদ অর্থ ও ২৫ ভরি স্বর্ণালঙ্কার লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
শিবচরে ডাকাতি, নগদ অর্থ ও ২৫ ভরি স্বর্ণালঙ্কার লুট

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল নগদ ৯০ হাজার টাকা ও ২৫ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

সোমবার (২০ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের ঝাউকান্দি গ্রামের কিবরিয়া খালাসীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। কিবরিয়া খালাসী বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান অলি উল্লাহ খালাসীর বড় ভাই।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে ১০/১২ জনের একদল ডাকাত ঘরের দরজার লক ভেঙে ভেতরে ঢুকে গৃহকর্তা ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে বেঁধে ফেলে। এসময় প্রতিবাদ করলে তারা কিবরিয়া খালাসীকে মারধর করে আহত করে। প্রায় দুই ঘণ্টা ঘরে অবস্থান করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় ডাকাতদল। তারা চলে যাওয়ার পর ভুক্তভোগীদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে।
 
মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে আহত গৃহকর্তা কিবরিয়া খালাসীকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

শিবচর থানার তদন্ত কর্মকর্তা মো. শাহজাহান মিয়া জানান, বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যানের ভাইয়ের বাড়িতে ডাকাতির খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, ২১ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।