ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
সিরাজগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৭

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে একটি মাদরাসার কমিটি গঠন নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ ১৭ জন আহত হয়েছেন। এ ঘটনায় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে সদর উপজেলার হরিনাহাটা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে সাত জনকে সিরাজগঞ্জ সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে বিকেলে আকতার হোসেনকে (৩৮) আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।  

স্থানীয়রা জানায়, হরিণহাটা দাখিল মহিলা মাদরাসার কমিটি গঠন নিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে বিএনপি-জামায়াত নেতাকর্মীদের দ্বন্দ্ব চলছিল। বিষয়টি নিয়ে শনিবার (১৭ নভেম্বর) সকালে দু’পক্ষের সংঘর্ষের বাধে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর সোমবার দুপুরে রকিবুল আলম বাদশার নেতৃত্বে একটি গ্রুপ মাদরাসায় ঢুকে সুপারকে তার কাজে বাধা দেয়। এতে অপর পক্ষ প্রতিবাদ জানালে উভয়পক্ষের মধ্যে আবারো সংঘর্ষ বাধে। সংঘর্ষে নারীসহ ১৭ জন আহত ও বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর করা হয়।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি পদ নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad