ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগের ডিআইজি অফিস ঘেরাও 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগের ডিআইজি অফিস ঘেরাও  ডিআইজির অফিস ঘেরাও করেছে নেতাকর্মীরা-ছবি-অনিক খান

ময়মনসিংহ: ময়মনসিংহ মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শেখ মাসুমের ওপর হামলাকারীদের গ্রেফতার ও তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে ডিআইজি অফিস ঘেরাও করেছে নেতাকর্মীরা।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট নুরুজ্জামান খোকন ও সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেটের নেতৃত্বে তারা এ ঘেরাও কর্মসূচি পালন করেন।  

এ সময় জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতারা পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির কাছে স্মারকলিপি প্রদান করেন।

 

ঘেরাও কর্মসূচিকালে সমাবেশে ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট নুরুজ্জামান খোকন বলেন, মামলার পরেও সন্ত্রাসীরা ময়মনসিংহ নগরীতে অবস্থান করে তাদের কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। উল্টো মাসুমের বিরুদ্ধে মিথ্যা মামলা হয়েছে।  

তিনি অভিযোগ করে বলেন, পুলিশ প্রশাসনের নাকের ডগায় এসব ঘটনা ঘটলেও রহস্যজনক কারণে আসামিদের গ্রেফতার করা হচ্ছে না। তারা বিভিন্ন রকম হুমকি দিয়ে অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।  

গত ৩১ অক্টোবর ময়মনসিংহ মহানগর যুবলীগের একাংশের নেতাকর্মীদের দায়ের কোপে মারাত্মক আহত হন মাসুম। তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে ভর্তি করা হয়।  

এ ঘটনায় মাসুমের বড় ভাই নাজমুল হাসান জনি বাদী হয়ে মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম-আহ্বায়ক রাসেল পাঠানসহ ২০ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। কিন্তু আসামিরা গ্রেফতার না হওয়ায় চরম ক্ষোভ প্রকাশ করেছেন সংগঠনটির নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭ 
এমএএএম/আরআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।