ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০, ৫০টি বাড়িঘর ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
শরীয়তপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০, ৫০টি বাড়িঘর ভাঙচুর

শরীয়তপুর: শরীয়তপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত ও প্রায় ৫০টির মতো বসতবাড়ি ভাঙচুর, লুটপাটের ঘটনা ঘটেছে।

সোমবার (২০ নভেম্বর) সকালে সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কাচারী উত্তরপার, ঢালী কান্দি ও মোল্যা কান্দি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বিনোদপুর ইউনিয়নের কাচারী উত্তরপাড় গ্রামের মজিবর আকন ও আমছের আকনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো।

 এর জের ধরে সকালে মজিবর মোল্যা তাদের দলের সমর্থকদের নিয়ে বিরোধপূর্ণ জমি দখল করতে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়। এছাড়া সংঘর্ষ চলাকালে ৫০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলেই গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, মজিবর আকন ও আমছের আকন সম্পর্কে চাচতো ভাই। দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিলো। এর জের ধরে সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।  

এ ব্যাপারে একপক্ষ থানায় মামলা করেছে। মামলা পরবর্তী আইনী পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad