ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালমনিরহাট সরকারি কলেজ ছাত্রদল সভাপতির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
লালমনিরহাট সরকারি কলেজ ছাত্রদল সভাপতির মরদেহ উদ্ধার

লালমনিরহাট: লালমনিরহাট সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান মনিরের (২৭) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২০ নভেম্বর) দুপুর ২টার দিকে নিজ বাসার নিম গাছ থেকে মরদেহটি উদ্ধার করে তার স্ত্রীসহ প্রতিবেশীরা।

মৃত মনিরুজ্জামান মনি আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের খাতাপাড়া মাজার এলাকার কাপড় ব্যবসায়ী তোফাজ্জল হোসেনের ছেলে।

তিনি লালমনিরহাট সরকারি কলেজের রাস্ট্রবিজ্ঞান বিভাগের সম্মান শ্রেণির ছাত্র এবং ওই কলেজ শাখা ছাত্রদলের সভাপতি।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বছর নিজের পছন্দে বিয়ে করায় শ্বশুর ও বাবার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে মনিরুজ্জামানের। তার মা মারা যাওয়ার পর বাবা আরেকটি বিয়ে করে অন্যত্র থাকেন। বাবার রেখে যাওয়া খাতাপাড়া এলাকার বাড়িতে থেকেই তারা স্বামী-স্ত্রী কলেজে পড়াশোনা করতেন। উভয়ের উপার্জনের কোনো পথ না থাকায় চরম আর্থিক দৈন্যদশায় ভুগছিলেন মনির।

সোমবার সকালে তার স্ত্রী কলেজে পরীক্ষা দিতে গেলে একা বাসায় থাকেন মনির। দুপুরে স্ত্রী বাসায় ফিরে কোনো সাড়া-শব্দ না পেয়ে উঁকি দিয়ে তার মরদেহ ঝুলে থাকতে দেখেন। পরে প্রতিবেশীদের সহায়তায় গেট ভেঙে ভেতরে ঢুকে মরদেহ উদ্ধার করেন।

আদিতমারী থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ২০ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।