ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শাহজালালে কাস্টমস কর্মকর্তা গুলিবিদ্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
শাহজালালে কাস্টমস কর্মকর্তা গুলিবিদ্ধ

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) এক প্রতিনিধির প্রটোকল কর্মকর্তার অস্ত্র পরীক্ষার সময় ঢাকা কাস্টমস হাউসের দায়িত্বরত রাজস্ব কর্মকর্তা রবিউল ইসলাম গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার (প্রিভেনটিভ) সাইদুল ইসলাম।  

তিনি বাংলানিউজকে জানান, সকালে এমিরেট্সের একটি ফ্লাইটে ইইউ প্রতিনিধি ফেরিরেকা শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন।

এসময় তার সঙ্গে তিনজন প্রটোকল অফিসার ছিলেন। কাস্টমস কাউন্টারে ইইউ প্রতিনিধির প্রথম প্রটোকল কর্মকর্তা সানকোয়েস্ত সঙ্গে থাকা ছোট্ট আর্মসটি (অস্ত্র) কাস্টমস কর্মকর্তাদের পরীক্ষার জন্য দেন। তখন আগ্নেয়াস্ত্রের একটি গুলি কাস্টমসের রাজস্ব কর্মকর্তা রবিউল ইসলামের ডান পায়ে লাগে। এ ঘটনায় বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।
 
সাইদুল ইসলাম আরও জানান, গুলিবিদ্ধ রবিউল ইসলামকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর এই ঘটনায় ঢাকার ইইউ দূতাবাসের কাছ থেকে একটি স্বীকারোক্তি নিয়ে ওই প্রটোকল কর্মকর্তাকে ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া বিষয়টি পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭/আপডেট ১৯১১ ঘণ্টা
এসজে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।