ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিলিগুড়ি থেকে ঢাকাগামী শ্যামলী বাসে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
শিলিগুড়ি থেকে ঢাকাগামী শ্যামলী বাসে ডাকাতি

বগুড়া: ভারতের শিলিগুড়ি থেকে বুড়িমারী স্থলবন্দর হয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

বগুড়ার শাজাহানপুর উপজেলার বি-ব্লক থেকে যাত্রীবেশী সাতজনের ডাকাতদল ডাকাতি শুরু করে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের রাজাপুর এলাকায় নেমে যায়। তবে এতে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।


 
শনিবার (১৮ নভেম্বর) দিনগত গভীর রাতে ডাকাতির এ ঘটনা ঘটে। রোববার (১৯ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম বাংলানিউজকে ডাকাতির বিষয়টি নিশ্চিত করেন।
 
তিনি জানান, শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বুড়িমারী থেকে ঢাকার উদ্দেশে শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-১২৮২) ৩০ জন যাত্রী নিয়ে রওনা হয়। এর চালক ছিলেন সেলিম মিয়া, সুপারভাইজারের নাম রেজা।
 
রাত ২টা নাগাদ বাসটি শাজাহানপুর উপজেলার বি-ব্লক এলাকায় পৌঁছলে যাত্রীবেশী ডাকাত দল অস্ত্রের মুখে চালককে জিম্মি করে বাসের নিয়ন্ত্রণ নেয়। এরপর ডাকাতি শুরু করে। তারা প্রত্যেক যাত্রীর কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোনসহ সবকিছু লুটে নিয়ে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাড়কের রাজাপুর এলাকায় নেমে যায়।
 
রোববার (১৯ নভেম্বর) এ রিপোর্ট লেখা পর্যন্ত ডাকাতির শিকার কারো কাছ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করে ও বিভিন্ন মাধ্যমে খোঁজখবর নেওয়া হচ্ছে বলেও জানান ওসি বুলবুল ইসলাম।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানায়, শ্যামলী পরিবহনের ওই বাসটি ভারতের শিলিগুড়ি থেকে বুড়িমারী স্থলবন্দর হয়ে ঢাকার উদ্দেশে যাচ্ছিলো। ওই বাসে বিদেশি নাগরিকও ছিলো।   

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।