ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চৌগাছায় ইউপি সদস্যের হাত-পা ভাঙলো সন্ত্রাসীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
চৌগাছায় ইউপি সদস্যের হাত-পা ভাঙলো সন্ত্রাসীরা মোস্তাফিজুর রহমান মুকুল

যশোর: যশোরের চৌগাছায় মোস্তাফিজুর রহমান মুকুল নামে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে পিটিয়ে দুই হাত ও এক পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। 

শনিবার (১৮ নভেম্বর) রাতে উপজেলার মানিকতলায় এ ঘটনা ঘটে।  

আহত মোস্তাফিজুর রহমান পাশাপোল ইউনিয়নের ৩ নম্বর (বাড়িয়ালী) ওয়ার্ডের সদস্য এবং বাড়িয়ালী গ্রামের মৃত সমশের আলী বিশ্বাসের ছেলে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বাংলানিউজকে বলেন, সন্ত্রাসীরা তাকে মারধর করে ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।  

এ ঘটনায় তদন্ত করে জড়িতদের আটক করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

হাসপাতালে চিকিৎসাধীন মোস্তাফিজুর রহমান বাংলানিউজ বলেন, মানিকতলা গ্রামের জহুরুলের ছেলে ফন্টু, মজিদের ছেলে মুন্না, সোনা মিয়ার ছেলে ফড়িং, সুরত আলীর ছেলে সাইফুল, রেজাউলের ছেলে লাল্টু, আনছারের ছেলে আব্দারসহ ৬ থেকে ৭ জন তাকে লোহার রড, ভ্যানের এক্সেল দিয়ে পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়।

এ বিষয় জানতে চাইলে পাশাপোল ইউপি চেয়ারম্যান ওবাইদুল ইসলাম সবুজ বাংলানিউজকে বলেন, ‘এই দুস্কৃতিকারীরা এলাকায় বার বার সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। তাদের বিরুদ্ধে প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।