ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ১০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
পুঠিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ১০ উল্টে যাওয়া তুহিন পরিবহনের যাত্রীবাহীটি

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে তুহিন পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) সন্ধা সোয়া ৭টার দিকে উপজেলার বেলপুকুর বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) চেকপোস্ট সংলগ্ন রাজশাহী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- নাটোর সদরের মৃত আশরাফের ছেলে শাহারুখ, সুমন শেখের মেয়ে সুমনা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের আমিন উদ্দীন, রাজশাহীর ডাশমারি এলাকার হাসানের স্ত্রী রিতা, চারঘাট উপজেলার জেলেখা, ঝিনাইদহের কুদ্দুসের ছেলে সৈকত, নন্দনগাছির মুনসুর আলীর ছেলে হাসান, চাঁপাইনবাবগঞ্জের কারিবুলের স্ত্রী সীমা, দুর্গাপুরের মৃত মান্নানের ছেলে গোলাম, সিংড়া উপজেলার ইমরানের মেয়ে ইমা।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশের শিবপুর ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাংলানিউজকে বলেন, এ ঘটনায় অল্পের জন্য সবাই প্রাণে রক্ষা পেয়েছেন। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন ক্লিনিক, স্বাস্থ্যকেন্দ্র ও হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। বর্তমানে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন।

তিনি বলেন, রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা তুহিন পরিবহনের যাত্রীবাহী বাসটি বেলপুকুর বিজিবি চেকপোস্ট সড়কে পৌঁছা মাত্র হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ওই বাসের ভেতরে থাকা ১০ যাত্রী আহত হন।  

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুঁইয়া বাংলানিউজকে বলেন, বাসটি উদ্ধারের জন্য কাজ চলছে। তবে বাসটি পাশের খাদে উল্টে পড়ায় সড়কে যাবাহন চলাচলে কোনো বিঘ্ন ঘটেনি।

এরপরও সেখানে পুলিশ মোতায়ন করা হয়েছে বলে জানান পুলিশ এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ২২৫৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।