ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় আনা হচ্ছে এমপি গোলাম মোস্তফাকে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
ঢাকায় আনা হচ্ছে এমপি গোলাম মোস্তফাকে

ঢাকা: টাঙ্গাইলে বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে আহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে।

শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে অ্যাম্বুলেন্সে করে ঢাকার শের-ই-বাংলার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে আনা হবে বলে জানা গেছে।

এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়ায় ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কে বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে তিনিসহ চারজন আহত হন।

অপর আহতরা হলেন- সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল করিম, এমপির ব্যক্তিগত সহকারী রিপন মিয়া ও চালক মঞ্জু মিয়া।

হাইওয়ে পুলিশের এলেঙ্গা ফাঁড়ির পরিদর্শক তরিকুল ইসলাম বাংলানিউজকে জানান, সন্ধ্যায় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এমপি গোলাম মোস্তফাসহ চারজন আহত হন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের চিকিৎসক শহীদুল্লাহ কায়সার বাংলানিউজকে জানান, এমপির মাথায় গুরুতর আঘাত লেগেছে। তিনি অজ্ঞান অবস্থায় আছেন। প্রাথমিক পর্যবেক্ষণে মনে হচ্ছে মস্তিস্কে রক্তক্ষরণ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো প্রয়োজন।

এদিকে এমপির গাড়িতে থাকা সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল, এমপির ব্যক্তিগত সহকারী রিপন এবং চালক মঞ্জুকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা আশঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন।

দুর্ঘটনার খবর শুনে টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার মো. মাহবুব আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম হাসপাতালে ছুটে যান। তারা চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তাকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেন।

গত বছর সুন্দরগঞ্জ উপজেলায় আততায়ীদের গুলিতে এমপি মঞ্জুরুল ইসলাম লিটন নিহত হওয়ায় শূন্য ঘোষিত এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ৯০ হাজার ১৭১ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন গোলাম মোস্তফা।

** টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় এমপিসহ আহত ৪

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।