ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৩ গ্রেফতার ৩ ডাকাত

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে কোম্পানীগঞ্জ থানায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানায় পুলিশ। এর আগে শুক্রবার (১৭ নভেম্বর) রাতে উপজেলার চরপার্বতী ইউনিয়নে পাঠানতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- কবিরহাট উপজেলার দক্ষিণ জগদানন্দ এলাকার বাহার মিয়ার ছেলে ডাকাত সর্দার দুলাল রাজা (৩৫), দাগনভূঞা উপজেলার করম উল্লাহপুর এলাকার আমিন উল্লাহর ছেলে সাইফুল ইসলাম সোহাগ (২৪) ও সেনবাগ উপজেলার শ্যামেরগাঁও এলাকার আবদুল বরের ছেলে এনামুল হক মানিক প্রকাশ দাদা মানিক (২৭)।

ডাকাতদের হামলায় আহত পুলিশ সদস্যরা হলেন- কোম্পানীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মো. সাইফু উদ্দিন, মহি উদ্দিন সুমন ও সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. তরিকুল ইসলাম তারেক। তাদের কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বি বাংলানিউজকে জানান, শুক্রবার রাত ২টার দিকে পাঠানতলা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ, কবিরহাট, সোনাগাজী, চরজব্বর ও সন্দ্বীপ থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ