ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে ৩ পাহাড়ি সংগঠনের বিক্ষোভ সমাবেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
খাগড়াছড়িতে ৩ পাহাড়ি সংগঠনের বিক্ষোভ সমাবেশ বিক্ষোভ সমাবেশ। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: সদ্য গঠিত ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) গণতান্ত্রিক নামে নতুন সংগঠনের আত্নপ্রকাশের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ করেছে প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফের তিন সহযোগী সংগঠন।

শনিবার (১৮ নভেম্বর) সকালে শহরের স্বনির্ভর এলাকায় পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), গণতান্ত্রিক যুব ফোরাম ও হিল উইমেন্স ফেডারেশনের যৌথ উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে পাহাড়ি ছাত্র পরিষদের জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন- পিসিপির জেলা শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরামের জেলা শাখার সাধারণ সম্পাদক পলাশ চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রেশমি মারমা প্রমুখ।


 
সমাবেশ থেকে বক্তারা ‘ইউপিডিএফ গণতান্ত্রিক’ নামে নতুন সংগঠনকে ‘নব্য মুখোশ বাহিনী’ বলে অবহিত করে বলেন, একটি বিশেষ গোষ্ঠী নিজেদের স্বার্থ হাসিলের জন্য বহিষ্কৃতদের দিয়ে নতুন কমিটি করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে। তাদের প্রতিহতের ঘোষণা দেন। পাশাপাশি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রাথমিক শিক্ষক নিয়োগের অবৈধ সিন্ডিকেটের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তারা।
 
বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।