ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুড়িচংয়ে অগ্নিকাণ্ডে ৩০ দোকান পুড়ে ছাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
বুড়িচংয়ে অগ্নিকাণ্ডে ৩০ দোকান পুড়ে ছাই কংশনগর বাজারে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠান- ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লার বুড়িচং উপজেলার কংশনগর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ছোট-বড় প্রায় ৩০টি ব্যবসা প্রতিষ্ঠানসহ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। 

শুক্রবার (১৭ নভেম্বর) বিকেল ৪টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট চেষ্টা চালিয়ে বিকেল সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্র জানায়, বিকেলে কংশনগর বাজারের একটি খাবারের হোটেল থেকে এ আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মুরাদনগর, দেবিদ্বারসহ ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিভাতে কাজ শুরু করে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকদের সম্মিলিত চেষ্টায় প্রায় দেড়ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে হোটেল, সেলুন, ফলের দোকান, লেপ-তোষকের দোকান, বীজ দোকানসহ প্রায় ৩০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার পাল বাংলানিউজকে বলেন, একটি খাবার হোটেল থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের প্রায় কোটি টাকার মতো ক্ষতি হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এর আগে গত রমজান মাসে গভীর রাতে ওই বাজারে আগুনে অর্ধ-শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মিভূতসহ প্রায় কোটি টাকার সম্পত্তি পুড়ে ছাই হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ