ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে নারীসহ ৪ জনের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
রাজধানীতে নারীসহ ৪ জনের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় নারীসহ চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দিনগত রাতে মরদেহগুলো উদ্ধার করে পুলিশ। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

উদ্ধার মরদেহগুলো হলো- খিলগাঁওয়ে মেহেদুল ইসলাম (২৫), মোহাম্মদপুরের আমেনা বেগম (১৮), একই এলাকার দিপা আহমেদ (৩৮) ও উত্তর খানে সাকিব মিয়া (২৮)।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আমির হোসেন জানান, রামপুরা-বনশ্রী প্রজেক্ট ব্লক এইচ এলাকার একটি বাসা থেকে বৃহস্পতিবার রাতে দরজা ভেঙে মেহেদুলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

 

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেহেদুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে সঠিক কারণ জানা যাবে।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মারুফ হাসান জানান, গত রাতে একতা হাউজিং এলাকার একটি বাড়ি থেকে আমেনা আক্তার (১৮) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত নারীর পরিবারের বরাত দিয়ে তিনি জানান, পছন্দের ছেলের সঙ্গে তার বিয়েতে দ্বিমত পোষণ করে পরিবার। এসব কারণে দিপা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

দিপা আহমেদ (৩৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয় মোহাম্মদপুর রায়ের বাজার সুলতানগঞ্জ এলাকার একটি বাসা থেকে। মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাজল মিয়া জানান, গত রাতে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে দিপা আত্মহত্যা করেছে বলে তার পরিবার জানিয়েছে।

এসআই জানান, স্বামী তারেক আহমেদের সঙ্গে ওই বাসায় থাকতো দিপা। সে মানসিক রোগী ছিলো। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে দিপা আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

উত্তরখান থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম জানান, গত রাতে উত্তর খান মুন্ডা চান পাড়া এলাকার একটি টাইলস কারখানা থেকে সজিব মিয়া (২৮) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

এসআই জানান, টাইলস কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলো মৃত সজিব। কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানার চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
এজেডএস/জেডএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।