ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় কলেজছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
পাবনায় কলেজছাত্রের মরদেহ উদ্ধার কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হচ্ছে ও আটক মামুন

পাবনা: পাবনায় নিখোঁজ হওয়ার দুই মাস পর বন্ধুর শোবার ঘর থেকে রবিউল ইসলাম (২৫) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ নভেম্বর) বেলা ১১টার দিকে জেলার সুজানগর উপজেলার উলাট গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রবিউল ইসলাম একই গ্রামের আব্দুল মালেক শেখের ছেলে।


 
পুলিশ জানায়, উলাট গ্রামের বাসিন্দা ও সুজানগর সেলিম রেজা হাবিব ডিগ্রি কলেজের বিবিএ ২য় বর্ষের ছাত্র রবিউল ২০ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিল। ২৭ সেপ্টেম্বর দুপুরে রবিউলের পরিবারে কাছে মোবাইল ফোনে কল দিয়ে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। অন্যথায় তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

এ ঘটনায়, রবিউলের বাবা সুজানগর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ মোব‍াইল ফোনের সূত্র ধরে অনুসন্ধান শুরু করে। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ রবিউলের বন্ধু একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মামুনকে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। মামুনের স্বীকোরোক্তি অনুযায়ী শুক্রবার তার শোবার ঘরের মাটি খুঁড়ে রবিউলের মরদেহ উদ্ধার করা হয়।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবিউল হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশের হাতে তেমন কোন ক্লু ছিল না। তবে, তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মামুনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রবিউলকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মরদেহের ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।

নিহত রবিউলের ভাই নজরুল ইসলাম বলেন, আমার নিরপরাধ ভাইকে বিনা কারণে হত্যা করে লাশ গুম করা হয়েছিল। আমরা হত্যাকারী মামুনের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, ১৭ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।