ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, চিকিৎসকসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, চিকিৎসকসহ আটক ৪ এস এম কে হাসপাতাল (প্রাইভেট লি.)/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে এসএমকে হাসপাতালে (প্রাইভেট লি.) ভুল চিকিৎসায় ফাতেমা বেগম (৪৫) নামে এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে স্বজনরা। এ ঘটনায় চিকিৎসকসহ চার জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ নভেম্বর) ভোরে এ ঘটনা ঘটে। ঘটনার পর হাসপাতাল কর্তৃপক্ষ প্রতারণার আশ্রয় নিয়ে বিষয়টি ধামাচাপার চেষ্টা করে বলেও অভিযোগ করেন রোগীর স্বজনরা।

তবে থানা পুলিশ গণমাধ্যমকে কোনো তথ্য দিতে রাজি হননি।

নিহতের ভাই ইসমাইল হোসেন বাংলানিউজকে জানান, ফাতেমা জরায়ুতে টিউমার রোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার বিকেলে চন্দ্রগঞ্জের এসএমকে  হাসপাতালে ভর্তি হন। পরে চিকিৎসক কাজী ফয়েজা আক্তারের (গাইনি ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ গ্রিণ লাইফ মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল) তত্ত্বাবধানে ফাতেমাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। ভোরে অপারেশন থিয়েটার থেকে বের হয়ে স্বজনদের খোঁজ করেন চিকিৎসক। এসময় ফাতেমাকে ওই হাসপাতাল থেকে কুমিল্লা নিয়ে যেতে বলা হয়। কিন্তু এরআগেই ভুল চিকিৎসায় ফাতেমার মৃত্যু হয়েছে বলে জানান ইসমাইল।

এ বিষয়ে জানতে হাসপাতালে গিয়ে কাউকে পাওয়া যায়নি। এরআগে পুলিশ ওই হাসপাতাল থেকে অভিযুক্ত ডা. কাজী ফয়েজা আক্তার, প্রফেসর ডা. গোলাম মাইন উদ্দিন, আলমগীরসহ চার জনকে আটক করে থানায় নিয়ে গেছে বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।