ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় নারীসহ তিন ইয়াবা ব্যবসায়ী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
আশুলিয়ায় নারীসহ তিন ইয়াবা ব্যবসায়ী আটক

আশুলিয়া, সাভার: আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে এক নারীসহ তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তাদর কাছ থেকে ৬০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত সাড়ে দশটার দিকে আশুলিয়ার জামগড়া সমির প্লাজার সামনে থেকে তাদের আটক করা হয়।
আটকককৃতরা হলেন- কক্সবাজার সদরের নাহারপুর গ্রামের এনায়েত উল্লার মেয়ে মোছা. সাবিনা আক্তার ( ২৯), চট্টগ্রামের দক্ষিণ খালিসপুরের আমির হাসানের ছেলে কামাল উদ্দিন (৩৪), চট্টগ্রাম জেলার পুটিয়ার বালুখালি এলাকার নাজির হাসানের ছেলে  শাকিল মিয়া।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, চট্টগ্রাম থেকে একটি চক্র আশুলিয়ার জামগড়ায় ইয়াবা নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নেয়।

পরে তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের পিছু নেয় পুলিশ। এক পর্যায়ে পুলিশ এক নারীসহ তিনজনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৬শ’ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটককৃত তিনজনই মাদক ব্যবসার সাথে জড়িত। তারা চট্টগ্রাম থেকে কৌশলে ঢাকাসহ আশপাশের এলাকায় ইয়াবা সরবরাহ করে থাকে। এ দলের বাকি সদস্যদের আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রাখবে।  

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।