ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে অপহৃত শিশু গাজীপুরে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
না.গঞ্জে অপহৃত শিশু গাজীপুরে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সিআই খোলা এলাকা থেকে ফারিয়া আক্তার (১) নামের অপহৃত এক শিশুকে গাজীপুরের নবপাড়া এলাকা থেকে উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এ সময় অপহরণকারী দেলোয়ার হোসেনকে (২৩) গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে ওই শিশুকে উদ্ধারের পরে বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার।

গ্রেফতারকৃত দেলোয়ার হোসেন (২৩) নেত্রকোনা বারহাট্টা থানার চন্দ্রপুর গ্রামের আলীমউদ্দীনের ছেলে। সে সিদ্ধিরগঞ্জের সিআই খোলা এলাকার মা আমেন স্কুলের পাশে ফারিয়া টেইলার্সের কর্মচারী ছিল। উদ্ধারকৃত শিশু ফারিয়া আক্তার সিদ্ধিরগঞ্জের সিআই খোলা এলাকার শাহ আলমের মেয়ে। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের কাইজ্জার চর এলাকায়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, বুধবার ১৫ নভেম্বর বিকেল ৪টায় ওই শিশুটিকে অপহরণ করে দেলোয়ার। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুর জেলার সদর থানার নবপাড়া এলাকায় অবস্থিত বিআরটিএ কোয়ার্টারের ৬ষ্ঠ তলার দক্ষিণ পাশের কক্ষ থেকে অপহৃত শিশুকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়। ওই কক্ষে আসামির বড় বোন ফরিদা আক্তার ভাড়া থাকতো।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।