ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে কিশোরী অপহরণের অভিযোগে কিশোর গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
নাজিরপুরে কিশোরী অপহরণের অভিযোগে কিশোর গ্রেফতার

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় এক মাদরাসা ছাত্রীকে (১৪) অপহরণের পর ধর্ষণের অভিযোগে আবুল হোসেন (১৬) নামে এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) রাতে মেয়েটির ভাই বাদী হয়ে স্থানীয় থানায় আবুল হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) উপজেলার জুজখোলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আবুল হোসেন উপজেলার পাকুরিয়া গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে।
 
পুলিশ জানায়, ১১ নভেম্বর সকালে আবুল হোসেন উপজেলার যুগিয়া ফালাহুদ দারাইন মহিলা কওমীয়া মাদরাসায় পড়ুয়া ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে খুলনার বসুপাড়া এলাকায় একটি বাড়িতে আটকে রাখে। সেখানে আবুল ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। বিকেলে আবুল মেয়েটিকে নিয়ে খুলনা থেকে নাজিরপুর যাচ্ছিলো। এসময় পুলিশ জুজখোলা এলাকা থেকে ওই মাদরাসা ছাত্রীকে উদ্ধার ও আবুল হোসেনকে গ্রেফতার করে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, দুপুরে আবুল হোসেনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।