ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে মা-ছেলে হত্যার ঘটনায় ২ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
কিশোরগঞ্জে মা-ছেলে হত্যার ঘটনায় ২ জনের যাবজ্জীবন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে মা ও ছেলে হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। 

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-তৃতীয় এর বিচারক মুহা. আবু তাহের এ রায় দেন।

দণ্ডাদেশপ্রাপ্তরা হলেন-নরসিংদী জেলার বেলাবো উপজেলার আমলাব সাহাপাড়ার জাহেদ আলীর ছেলে নজরুল ইসলাম ও মমরুজ ভূঞার ছেলে জুয়েল ভূঞা।

এদের মধ্যে জুয়েল পলাতক।

আদালত ও মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, নরসিংদীর শিবপুর উপজেলার বেতাগিয়া গ্রামের গৃহবধূ দীপালি বেগম দীপার কাছ থেকে টাকা নিয়ে ফেরত না দেওয়ায় নজরুল ও জুয়েলের সঙ্গে তার বিরোধ ছিল। দীপা তার টাকা চাইলে তারা দীপাকে হত্যার পরিকল্পনা করেন। সে অনুযায়ী ২০০৯ সালের ১ আগস্ট তারা টাকা ফেরত দেওয়ার কথা বলে দীপা ও তার পাঁচ বছরের ছেলে বশিরকে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুরে মাজার শরীফে ডেকে নিয়ে যান। পরে তারা মাজারের কাছে নদীর পাড়ে নিয়ে বশির ও দীপাকে পিটিয়ে ও পানিতে চুবিয়ে হত্যা করে মরদেহ নদীর পাড়ে ফেলে রেখে যান।

তাদের মরদেহ উদ্ধারের পর কুলিয়ারচর থানার সেই সময়ের উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে পুলিশ আদালতে নজরুল ও জুয়েলের বিরুদ্ধে অভিযোগ পত্র দেয়। মামলার সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বৃহস্পতিবার দুপুরে এ রায় দেন বিচারক মুহা. আবু তাহের।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক এবং তাকে সহায়তা করেন এপিপি অ্যাডভোকেট আব্দুস সালাম। আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট রাশেদুজ্জামান এনাম ও অ্যাডভোকেট জেসমিন আরা রোজী।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।