ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আত্মসমর্পণকারী সুন্দরবনের ২০ দস্যুর জামিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
আত্মসমর্পণকারী সুন্দরবনের ২০ দস্যুর জামিন

বাগেরহাট: আত্মসমর্পণকারী সুন্দরবনের দস্যু মজিদ ও মানজু বাহিনীর ২০ দস্যুর জামিন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ফজলুল হক এ জামিন মঞ্জুর করেন।

জামিনপ্রাপ্তরা হলেন- মানজু বাহিনীর মো. মানজু সরদার (৪৪), জুলফিকার ইজারদার (৪৬), মো. বাচ্চু মল্লিক (৩২), মো. তৌহিদুর রহমান শেখ (৫০), মো. রেজাউল ইসলাম (২৫), মো. পলাশ খান (৩৪), মো. সুময়ানমান ফকির (২৫), মো. জামরুল শেখ (৩০), মো. মজিব ইজারাদার (৩২), মো. হাওলাদার আলমগীর (৩৮) ও মো. হানিফ শেখ (৩২)।

মজিদ বাহিনীর মো. তাকবির কাগচী মজিদ (৩৮), মো. হাসান বিশ্বাস (৩৯), মো. আব্দুল মজিদ (৩০), মো. ইউনুছ শেখ (২৪), মো. হাফিজুল ইসলাম (৩২), মো. আফজাল খান (৩৫), মো. এসকেন খান (৪০), মো. হাসান আলী ইজারদার (৩২) ও মো. মোসা ইজাদ্দার (৩৩)। তাদের বাড়ি বাগেরহাট জেলার রামপাল ও মংলা থানায়।

এর আগে ১ নভেম্বর সকালে পিরোজপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে আগ্নেয়াস্ত্র জমা দিয়ে আত্মসমর্পণ করে মানজু ও মজিদ বাহিনীর ২০ সদস্য। এসময় দস্যুরা ৩৩টি আগ্নেয়াস্ত্র এবং ১ হাজার ৩২৯ রাউন্ড গুলি স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে তুলে দেন।

এরপর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অস্ত্রসহ দস্যুদের মোংলা থানায় হস্তান্তর করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে বাগেরহাট কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।