ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
টঙ্গীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ১

ঢাকা: টঙ্গীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় শহিদুল ইসলাম (৪৫) নামে একব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের স্ত্রী মাহফুজা আক্তার (৪০)।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুর ১টার দিকে টঙ্গী বাটা শোরুমের সামনে এ দুর্ঘটনা ঘটে। শহিদুল চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার মোল্লা গ্রামের আব্দুল খালেকের ছেলে।

নিহত শহিদুলের আত্মীয় জাকির হোসেন বাংলানিউজকে জানান, বুধবার (১৫ নভেম্বর) গ্রামের বাড়ি থেকে ঢাকায় মধ্য বাড্ডা আদর্শনগর এলাকায় তাদের বাসায় স্ত্রীসহ বেড়াতে আসেন শহিদুল। সকালে একব্যক্তির কাছে পাওনা টাকা আদায়ে টঙ্গী যাচ্ছিলেন শহিদুলসহ তারা। এসময় টঙ্গী বাটা শোরুমের সামনে গিয়ে রাস্তা পারের জন্য দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ তুরাগ পরিবহনের একটি বাস শহিদুল ও তার স্ত্রীকে ধাক্কা দেয়। এতে তারা দুজনেই গুরুতর আহত হন।

আহতাবস্থায় তাদের প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৩টায় শহিদুলকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। আহত মাহফুজা হাসপাতালে ভর্তি আছেন।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।