ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভূমিমন্ত্রীর ১৫ মিনিট বৃষ্টিতে ভেজা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
ভূমিমন্ত্রীর ১৫ মিনিট বৃষ্টিতে ভেজা! ভূমিমন্ত্রীর ১৫ মিনিট বৃষ্টিতে ভেজা!

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়ন ভূমি অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছিলেন ভূমিমন্ত্রী ও পাবনা-৪ (আটঘরিয়া ও ঈশ্বরদী) আসনের সংসদ সদস্য, ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ। তার বক্তব্যের মাঝেই শুরু হলো গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও কনকনে বাতাস। নেতাকর্মীরা দৌঁড়ে এসে মাথার ওপরে ছাতা ধরলেন। এ সময় ভূমিমন্ত্রী দেহরক্ষীকে বললেন, ‘ছাতার দরকার নাই’।

অনুষ্ঠানে আসা গণ্যমান্য ব্যক্তি, শিক্ষার্থী ও নেতাকর্মীদের বলেন, ‘অনেকদিন বৃষ্টিতে ভেজা হয় না। হেমন্তের শেষ বৃষ্টিতে ভেজার মজাও আলাদা’।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) পৌনে ২টার ঘটনা এটি।

বৃষ্টিতে ভিজে দীর্ঘ ১৫ মিনিটের বক্তব্যে ভূমিমন্ত্রী বলেন, ‘প্রত্যেক মানুষের সম্পর্ক ভূমির সঙ্গে। মানুষের কাঙ্খিত সেবা যেন নিশ্চিত হয়, সেদিক খেয়াল রাখতে আমাদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী’।

‘ভূমি সেবায় দুর্নীতি অনেক আগে থেকেই রয়েছে। সব বাধাকে অতিক্রম করে কাজ করে যাচ্ছি আমরা’।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ইউনিয়ন ও উপজেলা ভূমি অফিস নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মাহবুব শাহীন, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাছরিন আক্তার,  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন আক্তার, উপজেলা প্রকৌশলী এনামুল কবীর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
এনটি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।