ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিয়াকৈরে সাংবাদিকদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
কালিয়াকৈরে সাংবাদিকদের মানববন্ধন সম্পাদক আইয়ুব রানার মুক্তির দাবিতে মানববন্ধন

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি ও অর্ধ-সাপ্তাহিক সুবানী পত্রিকার সম্পাদক আইয়ুব রানার মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন। 

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দুপুরে কালিয়াকৈর থানার পাশে সাংবাদিকরা এ মানববন্ধন করে।
 
কালিয়াকৈর প্রেসক্লাবেব সহ-সভাপতি ইমারত হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি সরকার আব্দুল আলীম, সাধারণ সম্পাদক এম তুষারী, গাজীপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ লাবিব উদ্দিন, কালের কণ্ঠের কালিয়াকৈর প্রতিনিধি মাহবুব হাসান মেহেদী, সকালের খবরের কালিয়াকৈর প্রতিনিধি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক এইচএম শহিদুল ইসলাম, মো. শোয়াইব মৃধা, ক্রিড়া সম্পাদক বিপ্লব হোসেন প্রমুখ।

 

মানববন্ধনে বক্তারা সাংবাদিক আইয়ুব রানার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানান।

ৠাব-১ এর সদস্যরা মঙ্গলবার (১৪ নভেম্বর) তার নিজ বাড়ি টান কালিয়াকৈর এলাকা থেকে সাংবাদিক আইয়ুব রানাকে আটক করে। দুপুরে বিমানবন্দর থানার একটি মামলায় গ্রেফতার দেখিয়ে ঢাকার সিএমএম আদালতে পাঠায়। আদালতের বিচারক তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে তাকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭।     
আরএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।