ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে সাব-রেজিস্ট্রার অফিসে হামলায় আহত ৩, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
মৌলভীবাজারে সাব-রেজিস্ট্রার অফিসে হামলায় আহত ৩, আটক ২ মৌলভীবাজারে সাব-রেজিস্ট্রার অফিসে হামলা

মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়ে দলিল লেখাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় ৩ লেখক আহত হয়েছেন। এ ঘটনায় একটি মাইক্রোবাসসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেল ৩টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এসময় অফিসের আসবাবপত্র ভাংচুর করা হয়।

আহত দলিল লেখকরা হলেন- ফয়সল আহমেদ (২৫), রাসেল আহমদ (৩৫) ও সুমন আহমদ (৩২)। তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটকরা হলেন- সদর উপজেলার শেরপুর এলাকার মছদ্দর মিয়ার ছেলে রাজু মিয়া ও রাজনগর উপজেলার বাক্ষ্মণ গ্রামের রশিদ মিয়ার ছেলে লুকমান মিয়া।

দলিল লেখক সমিতির জেলা সভাপতি মসব্বির আলী বাংলানিউজকে জানান, সদর উপজেলার কনকপুর ইউনিয়নের সাবেক মেম্বার আক্কাস আলীর সঙ্গে একজন দলিল লেখকের কথা কাটাকাটি হয়। বিষয়টি আমরা মিমাংসা করে দেই। কিন্তু এর মধ্যে আক্কাস তার ছেলে রুবেলসহ সন্ত্রাসী দলবল নিয়ে এসে অফিসে অতর্কিত হামলা চালান।

মৌলভীবাজার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সেলিম হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে। এছাড়া একটি গাড়িও জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।