ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
নাটোরে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩ নাটোরে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

নাটোর: নাটোর সদর উপজেলার ডালসড়ক এলাকায় ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো চারজন। 

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সদর উপজেলার ভুবনপাড়ার কালুর ছেলে শরিফুল ইসলাম (২৮) ও তার স্ত্রী রেশমা বেগমের (২০) নাম পরিচয় জানা গেছে।

আহতদের মধ্যে সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামের মকবুল হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৮) ও সদর উপজেলার বাকসোরঘাট গ্রামের বিবদা ধর সরকারের ছেলে চঞ্চলকে (২০) নাটোর সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে। আর নাটোর শহরের বড়গাছা এলাকার অলকের ছেলে অনিককে (২৫) পাঠানো হয়েছে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। আহত অপরজনের নাম জানা যায়নি।

নাটোর ফায়ার স্টেশন কর্মকতা মো. মহিউদ্দিন বাংলানিউজকে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ডালসড়ক এলাকায় ব্রিজের ওপর ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক্টর ও ইজিবাইকটি ব্রিজের রেলিং ভেঙে নিচে পড়ে গেলে ঘটনাস্থলেই তিনজন মারা যান। এসময় আহত হন আরো চারজন। নিহত ও আহত সবাই অটোরিকশার যাত্রী।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।