ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে শিশু হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
কালীগঞ্জে শিশু হত্যার অভিযোগ

লালমনিরহাট: পূর্ব বিরোধের জের ধরে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় আলো মনি (৪) নামে একটি শিশুকে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে উপজেলার দক্ষিণ দলগ্রাম এলাকার একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। আলো ওই এলাকার আলমগীর হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, আলমগীরের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রতিবেশী আশরাফুলের স্ত্রী লাকী বেগমের বিবাদ চলে আসছে। এর আগে টিউবওয়েলে বিষ দিয়ে আলমগীরের পুরো পরিবারকে হত্যার চেষ্টা চালানো হয়। ওই ঘটনায় দায়ের করা মামলা আদালতে বিচারাধীন। বুধবার রাতে মেয়েকে বাড়িতে রেখে আলমগীর ও তার স্ত্রী আফরোজা বেগম বেড়াতে যান। এ সুযোগে লাকী তাদের মেয়েকে গলা টিপে হত্যা করে মরদেহ পাশের পুকুরে ফেলে দেন। আলমগীর ও তার স্ত্রী বাড়ি ফিরে মেয়ে না পেয়ে বিভিন্ন স্থানে খুঁজতে শুরু করেন। পরে গভীর রাতে পাশের পুকুরে তার মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) রাজু আহমেদ বাংলানিউজকে জানান, এ ঘটনায় লাকী বেগমকে প্রধান করে অজ্ঞতনামা আরো দুই-তিনজনকে আসামি করে কালীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন আলো মনির মা আফরোজা বেগম।

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (বি সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী বাংলানিউজকে জানান, বিবাদের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।