ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় কাভার্ডভ্যান আরোহী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় কাভার্ডভ্যান আরোহী নিহত

পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের পার্বতীপুরে বড়পুকুরিয়া কয়লা খনি রেলগেটে ট্রেনের ধাক্কায় কাভার্ডভ্যানের চালক নিহত ও হেলপার আহত হয়েছেন। দুর্ঘটনার পর পার্বতীপুর থেকে রাজশাহী, খুলনা ও ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৫টার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী রেলপথে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পার্বতীপুর রেল স্টেশন মাস্টার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যানটি রেললাইনের ওপর থেকে সরিয়ে ফেলার কাজ চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৫টার দিকে সকাল সাড়ে ৫টার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী রেলপথ দিয়ে মালবাহী ট্রেন একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে কাভার্ডভ্যানের চালক নিহত ও হেলপার আহত হয়।

এরপর সকাল সোয়া ৬টার দিকে ওই রেলপথে খুলনা থেকে পার্বতীপুরগামী আন্তঃনগর সীমান্ত ট্রেনটি অতিক্রম করার সময় রেল লাইনের ওপর পড়ে থাকা দুমড়ে-মুচড়ে যাওয়া ওই কাভার্ডভ্যানের সঙ্গে মৃদু ধাক্কা লাগে এবং সীমান্ত ট্রেনটি সেখানে আটকা পড়ে। তবে সীমান্ত ট্রেনের যাত্রীরা অক্ষত রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।