ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে যাত্রীবাহী বাস থেকে ৫০ মণ জাটকা জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
বরিশালে যাত্রীবাহী বাস থেকে ৫০ মণ জাটকা জব্দ

বরিশাল: বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাদ সেতুর ঢালে অভিযান চালিয়ে ৫০ মণ জাটকা জব্দ করা হয়েছে। তবে এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বুধবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১১টার দিকে বরিশাল নৌ সদর থানা পুলিশের সদস্যরা এ অভিযান পরিচালনা করে।

অভিযানে পটুয়াখালীর দশমিনা ও গলাচিপা থেকে ঢাকাগামী বেপারী, অন্তরা ও মেঘনা পরিবহন থেকে মোট ৩০টি ব্যারেলে করে জাটকাগুলো নেয়া হচ্ছিল।

বিষয়টি নিশ্চিত করে নৌ সদর থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের শহীদ আবদুর রব সেরনিয়াবাদ সেতুর ঢালে অভিযান চালানো হয়। এসময় পটুয়াখালী থেকে ঢাকাগামী বেপ‍ারী পরিবহন থেকে ২০ ব্যারেল, অন্তরা থেকে ৮ ব্যারেল ও মেঘনা নামের অপর পরিবহন থেকে ২ ব্যারেল ভর্তি ৫০ মণ জাটকা জব্দ করা হয়।

এসব জাটকা যাত্রীবাহী বাসগুলোর সাইড কভারে করে নিয়ে যাওয়া হলেও ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি।

নৌ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেল্লাল হোসেন জানান, যাত্রীদের কথা বিবেচনা করে বাসগুলো ছেড়ে দেয়া হয়েছে। তবে জব্দ জাটকাগুলো নৌ-ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। সেগুলো জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে দুস্থদের মধ্যে বিতরণ করার প্রস্তুতি চলছে।

বাংলা‌দেশ সময়: ০১৩৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭

এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।