ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

ঢাকা: রাজধানীর বনানী চেয়ারম্যানবাড়ি এলাকায় কাভার্ডভ্যানের চাপায় ইয়াছিন আরাফাত রানা (২৩) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। বুধবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রানা নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আবুল বাসারের ছেলে। বর্তমানে তিনি পরিবারের সঙ্গে তেজগাঁও পূর্ব নাখালপাড়া এলাকায় থাকতেন।

এবং বনানী সাউথ ইষ্ট বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বর্ষে পড়াশুনা করতেন।

নিহত রানার চাচাত ভাই আবু সাঈদ জানায়, রানা সন্ধ্যায় বারিধারা এলাকায় ছাত্রকে পড়িয়ে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। পথে ওই এলাকায় একটি কাভার্ডভ্যান তাকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

বনানী থানার উপ পরিদর্শক (এসআই) ইমতিয়াজুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ‍কাভার্ডভ্যানটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।